DESHERPATRO

Wednesday, January 25, 2017

অসুস্থ বাবার পাশে দাড়ান

#অসুস্থ_বাবার_পাশে_দাড়ান

একমাত্র কাপড় স্ত্রী করার দোকান দিয়েই চলতো তার সংসার। সারাদিন দাঁড়িয়ে থেকে কাপড় আয়রন করতে হয় এটা সবারই জানা।  একটানা ১৩ বছর এভাবে দোকান করে আসছিলো আল্লাহর রহমে সংসারও ভালোই চলছিলো। এমন ভাবে দাঁড়িয়ে থাকতে থাকতে পায়ের নিচে রক্ত চলাচলের যে রগগুলো চাপা পড়ে শুকিয়ে গিয়ে রক্ত চলাচল বন্ধ হয়ে যায়। পা অবশ হয়ে যায়। ডাক্তারের কাছে কয়েকবার চেক আপ করাতেও হিমসিম খেতে হয়েছে।  গত এক মাস থেকে পায়ে প্রচন্ড ব্যথা ও পা পচে সেখান দিয়ে পুচ বের হচ্ছে।
#মাত্র২০_৩০ হাজার টাকা হলেই একজন বয়স্ক পিতার সমান মানুষটা সুস্থ হয়ে যায়। আর যদি চিকিৎসা না হয় তাহলে পা পচন নিয়ে ব্যথা যন্ত্রণায় এভাবেই ছটফট করবে।  মানবতার পাশে দাঁড়ানো , মানবতাকে আলিঙ্গন করা আমাদের সবার দায়িত্ব। আপনার আমার পিতা মাতার এরকম যদি হতো কতই না খারাপ লাগতো।
আসুন আমরা সবাই এগিয়ে আসি।

সুদৃষ্টি :- সবাইকে অনুরোধ করি যদি আপনারা মানবিক দৃষ্টিতে এক অসহায় বাবার চিকিৎসার জন্য এগিয়ে আসতেন তাহলে সুখে থাকতো একটি পরিবার। মাত্র ২০/৩০ জন লোকও যদি ৫০০ / ১০০০ হাজার করে বিকাশ করি তাহলে একজন অসুস্থ বাবার চিকিৎসা হয়ে যেতো।

#আপনারা যারা অসুস্থ বাবাকে মন থেকেই সাহায্য করতে চান তাহলে নিম্নের বিকাশ নাম্বারে কল দিয়ে যাচাই করে দিতে পারেন। আর দেওয়ার আগে জেনেশুনে দিবেন এটাই উত্তম। আল্লাহ সবাইকে মানবতার পাশে দাঁড়াতে সহায় হউন।আমিন

বিকাশ পারশোনাল-
01994748212

No comments:

Post a Comment